October 15, 2024, 11:20 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

‘রঙ বদল’ নিয়ে নাঈম-টয়া

‘রঙ বদল’ নিয়ে নাঈম-টয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

রাতুল প্রতিবছর একটি নির্দিষ্ট দিনে নেপাল ঘুরতে যায়। তার স্ত্রী মারা যাওয়ার পর থেকেই এই যাওয়ার কারণ। এখন সঙ্গী তার একমাত্র ছোট বোন। এদিকে, রাতুলের সঙ্গে পরিচিত হয় হানি। কিছুদিনের মধ্যেই তাদের মধ্যে প্রেম হয়ে যায়। অন্যদিকে, হুট করেই কিডন্যাপ হয় রাতুলের ছোট বোন। বিপাকে পড়ে যায় সে। এমনই মানসিক টানাপড়েনের গল্প নিয়ে নির্মিত হলো নাটক ‘রঙ বদল’।

এটিতে অভিনয় করেছেন এফএস নাঈম, টয়া, সোহানি, আনিসুর রহমান রাজীব। এটি রচনা করেছেন কুদরত উল্লাহ। আর নির্মাণ করেছেন মাহাদী শাওন। ১৯শে জানুয়ারি রাত ৯টা ৫ মিনিটে এনটিভির পর্দায় নাটকটি প্রচার হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর